লংকাবাংলা ফাইন্যান্সের পিসিআই ডিএসএস সনদ অর্জন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বাংলাদেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি সম্প্রতি ভিসা, মাস্টারকার্ড এবং অন্যান্য প্রধান কার্ড ব্র্যান্ড দ্বারা অনুমোদিত পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডাটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড (পিসিআই ডিএসএস) এর চতুর্থ সংস্করণ এর সনদ অর্জন করেছে।

এই সনদ গ্রহণের মাধ্যমে লংকাবাংলা ফাইন্যান্স পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি সিকিউরিটি স্ট্যান্ডার্ডস কাউন্সিল (পিসিআই এসএসসি) এর আবশ্যিক নিয়ম অনুযায়ী ক্রেডিট কার্ড এর কার্যকারিতা ও দক্ষতা বৃদ্ধি এবং গোপনীয়তা নিশ্চিত করে।

এছাড়াও এই অর্জনের মাধ্যমে ক্রেডিট কার্ড সুরক্ষার প্রতি দৃঢ় প্রতিশ্রুতি রক্ষা করার ফলস্বরূপ বাংলাদেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান হিসেবে লংকাবাংলা ফাইন্যান্স এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি লাভ করেছে।

এই প্রসঙ্গে, লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-এর ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এ. কে. এম. কামরুজ্জামান, এফসিএমএ, বলেন, “আমি গর্বিত যে আমরা পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডাটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড (পিসিআই ডিএসএস) এর সর্বশেষ চতুর্থ সংস্করণ এর সনদ অর্জন করেছি। এই গুরুত্বপূর্ণ অর্জনটি আমাদের গ্রাহকদের কার্ডের যাবতীয় তথ্য সুরক্ষার প্রতিশ্রুতির নিদর্শন, যা আমাদের গ্রাহকদের প্রতি সার্বিক আন্তরিকতার প্রমাণ করে।”

স্টকমার্কেটবিডি.কম///

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *