এডিএন টেলিকম পেল ১১তম জাতীয় কর্পোরেট গভর্নেন্স এক্সেলেন্স পুরস্কার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

টেলিকম লিমিটেড ১১তম ICSB জাতীয় কর্পোরেট গভর্নেন্স এক্সেলেন্স পুরস্কারে রৌপ্য পুরস্কার অর্জন করেছে। এই পুরস্কার এডিএন টেলিকমের কর্পোরেট গভর্নেন্সের নীতিমালার প্রতি অবিচল প্রতিশ্রুতির একটি বিশেষ স্বীকৃতি।গতকাল শনিবার প্যান প্যাসিফিক সোনারগাঁ তে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কোম্পানিটির উদাহরণ স্বরূপ কর্পোরেট গভর্নেন্স প্রথার প্রতিপ্রতিশ্রুতি স্বীকৃত হয়।

পুরস্কার গ্রহণের জন্য উপস্থিত ছিলেন এডিএন টেলিকমের ব্যবস্থাপনা পরিচালক মি. হেনরি হিলটন এবং কোম্পানি সেক্রেটারি মো. মনির হোসেন, এফসিএস। তাঁদের হাতে পুরস্কার তুলে দেন সরকারের অর্থ, বাণিজ্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় উপদেষ্টাড.সালেহ উদ্দিন আহমেদ।

এডিএন টেলিকম লিমিটেড দেশের টেলিযোগাযোগ খাতের একজন নেতৃস্থানীয় প্রতিষ্ঠান, বিশ্বের সবচেয়ে দ্রুতউন্নয়নশীল এবং গতিশীল অঞ্চলে সফলভাবে কাজ করছে। আধুনিক প্রযুক্তির ব্যবহার করে, কোম্পানিটি উন্নত নেটওয়ার্ক এবং উদ্ভাবনীডি জিটাল পণ্য ও সেবা প্রদান করছে, যা ভোক্তাদের আর ও ডিজিটাল এবং সংযুক্ত জীবন যাত্রায়রূপান্তরে সহায়ক হচ্ছে।ক্রমবর্ধমান আন্তঃসংযোগিত বিশ্বে এডিএন টেলিকম লিমিটেড উদ্ভাবন, নির্ভর যোগ্যতা এবং উৎকর্ষের একটি আলোক বর্তিকা হিসেবে প্রতিষ্ঠিত।

বাংলাদেশের চার্টার্ড সেক্রেটারিস ইনস্টিটিউট (ICSB) একদশকের ও বেশি সময় ধরে কর্পোরেট গভর্নেন্সের ক্ষেত্রে তালিকাভুক্ত কোম্পানিগুলোর ব্যতিক্রমী কাজকে স্বীকৃতি দিচ্ছে।এই পুরস্কার তালিকাভুক্ত কোম্পানিগুলোর মধ্যে সাউন্ড কর্পোরেট গভর্নেন্স নীতির গ্রহণের জন্য উৎসাহিত করে।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *